Wednesday, August 28th, 2019




জামালপুরে সুবিধাভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ

জামালপুর প্রতিনিধি: ‘উন্নতজাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান্নোয়ন প্রকল্প’ এর আওতায় জামালপুর সদর উপজেলার দিগপাইত ও রানাগছা ইউনিয়ন নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের তৃতীয় গ্র“পের সুবিধাভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকালে জামালপুর সদর উপজেলা পরিষদ হলরুমে এ চেক বিতরণ করা হয়।

জামালপুর সদর উপজেলা সমবায় কার্যালয় আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মো. খোরশেদ আলম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, জেলা সমবায় কর্মকর্তা আইনিন নাঈম ফিমা ও উপজেলা সমবায় কর্মকর্তা আতিকুর রহমান প্রমুখ।

জানা গেছে, জামালপুর সদরের দিগপাইত ও রানাগছা ইউনিয়নে নারী উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের তৃতীয় গ্রুপের ৫০ জন সুবিধাভোগীর মাঝে ৬০ লক্ষ টাকা ঋণের চেক বিতরণ করা হয়। এ ঋণ নিয়ে সুবিধাভোগী নারীরা নিজেদের স্বাবলম্বি করে গড়ে তুলতে পারবেন বলে অনুষ্ঠানের অতিথিবৃন্দ মত প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ